- আম এর রাজধানী নওগাঁ 01713729088

আপনার সুস্থ থাকাটাই, পরিবারকে দেওয়া, আপনার শ্রেষ্ঠ উপহার! ঈদ মোবারক সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা!! রমজানের মত ইবাদতের ধারাবাহিতা বজায় থাকুক সারাটি বছর। আল্লাহ তাআলা আমাদের ও আপনার নেকা আমল তথা ভাল কাজগুলো কবুল করুন। আমিন 🥭আম নিয়ে ভালবাসার কোনো কমতি নেই আমাদের। কত শত আবেগ ও স্মৃতি আছে সবারই। আর কথা যখন নওগাঁ জেলার ছোট গাছের মিষ্টি আম, তখন তো কথায় নেই। 📌আর নওগাঁ জেলার ছোট গাছের আম খেতে 🥭আম এর রাজধানী নওগাঁই চোখ তো রাখতেই হবে 📌আম এর রাজধানী নওগাঁ দেশের সবাইকে কেমিক্যেল ও ফরমালিন মুক্ত আম

SUBTOTAL :
price_*2000
Short Description:
নামঃ মোঃ রফিকুল ইসলাম রফিক জেলাঃ নওগাঁ বর্তমান ঠিকানাঃ সাপাহার, মহাদেবপুর,নওগাঁ পেশাঃ চাকরি ও বিজনেস পেজঃ #আম এর রাজধানী নওগাঁ পণ্যঃ সমগ্র বাংলাদেশের

Product Description



 নামঃ মোঃ রফিকুল ইসলাম রফিক

জেলাঃ নওগাঁ
বর্তমান ঠিকানাঃ সাপাহার, মহাদেবপুর,নওগাঁ
পেশাঃ চাকরি ও বিজনেস
পেজঃ #আম এর রাজধানী নওগাঁ
পণ্যঃ সমগ্র বাংলাদেশের ঐতিহ্য বাহি পণ্য ও সিজনাল ফল আম

🥭🥭🍒🍒এই মহৎ গ্রুপের সকল সম্মানীত ভাইয়া ও আপুদের জানাই আসসালামু আলাইকুম। কেমন আছেন আপনারা সবাই?

🥭🥭🍒🍒 আপনাদের সকলের প্রতি আমি কৃতজ্ঞ আমার প্রতি বিশ্বাস রাখার জন্য। ইন শা আল্লাহ, যদি আল্লাহ সুবহানা তায়ালা আমাকে আপনাদের সেবা করার সুযোগ করে দেন তাহলে আমি আমার সর্বোচ্চ টুকু দিয়ে চেষ্টা করবো আপনাদের বিশ্বাসকে সম্মান জানানোর ও মূল্যায়ন করার।

👉👉আমি সবসময় বিশ্বাস করি। অন্যের বিশ্বাসকে যদি আপনি সম্মান করেন তাহলে স্বয়ং আল্লাহ সুবহানা তায়ালা আপনার সম্মান বাড়িয়ে দিবেন।

👉👉আপনাদের কিছু প্রশ্নঃ
🥭🍒আম কবে থেকে পাবেন?
উত্তরঃ আম জুনের প্রথম সপ্তাহ থেকে ইনশাআল্লাহ্ পেয়ে যাবেন।
🥭🍒আমের কেজি
🥭🍒প্রি-অর্ডার করতে এখন পেমেন্ট করতে হবে কি?
উত্তরঃ অবশ্যই না। আপনারা আম ও লিচু হাতে খেয়ে আপনাদের পছন্দ হলে বা আপনারা সন্তুষ্ট হলে আমাকে দাম দিবেন, নাহলে নয়।
🥭🍒 প্রি-অর্ডার কেন করবেন?
উত্তরঃ আম এ প্রি-বুকিং অর্ডার করে রাখলে আপনাদের কে ডিসকাউন্ট অফার দেওয়া হবে।
🥭🍒কোয়ালিটি কেমন হবে?
কেমিক্যাল ও ফরমালিন মুক্ত নাকি যুক্ত?
উত্তরঃ প্রথমেই বলি আল্লাহ সুবহানা তায়ালা যেন আপনাদের মাধ্যমে আমার উত্তম রিজিকের ফয়সালা করে দেন। তাই ফরমালিন বা কেমিক্যাল দেওয়ার কথা চিন্তা করি না।
🥭🍒 মিনিমাম অর্ডারঃ
উত্তরঃ আম মিনিমাম অর্ডার-২০ কেজি
🥭🥭🍒🍒বিঃদ্রঃ ১। অনেক সময় আপনারা বাজারে আম দেখে অধৈর্য্য হয়ে পড়েন। বাজারে আম আসছে আপনারা কেন পাচ্ছেন না। সে সকল সম্মানীত ভাইয়া ও আপুদের বলবো। আপনারা হাতে পাওয়ার আগে বাজারে আম আগে চলে আসা মানে হলো ওই আম ১০০% কেমিক্যাল ও ফরমালিন ব্যবহার করা হয়।কিন্তু আমি আমার আম ১০০% পরিপক্ক না হলে সরবরাহ করি না।

আপনারা সবাই ভালো থাকবেন ।
01713729088
01729669697






0 Reviews:

Post Your Review